॥ রাজস্থলী প্রতিনিধি ॥

রাঙামাটির রাজস্থলী উপজেলার ঐতিহ্যবাহী বাঙ্গালহালিয়া বাজার প্রতিষ্ঠাতা সভাপতি ও বাজার কেন্দ্রীয় জামে মসজিদের অন্যতম প্রতিষ্ঠাতা ও বাজার ব্যাবসায়ী সমবায় সমিতির সভাপতি মোঃ শামসুল আলম এর পিতা মোঃ আব্দুর রশিদ মারা গেছেন। ইন্ননিল্লাহি…রাজিয়্যুন। বুধবার (১৮ ডিসেম্বর) সকালে তিনি চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাষ ত্যাগ করেন বলে পরিবার সূত্রে জানা যায়।

সম্প্রতি পবিত্র মক্কা ও মদিনা সফর করে আসার পরে তার ছেলে শামসুল আলমের লিচুবাগান বাসায় স্ট্রোক করেন তিনি, পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্রগ্রাম নিয়ে যাওয়া হয়।দীর্ঘ ১২ দিন চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি।
মৃত্যুর সময় তার বয়স হয়েছিল প্রায় (৭০) বছর।

তার মৃত্যুতে রাজস্থলী উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাঙ্গালহালিয়া বাজারের বাজার চৌধুরী থোয়াইসুইখই মারমা ও আওয়ামীলীগের তথ্যমন্ত্রী ডঃ হাসান মাহমুদের ছোট ভাই বিশিষ্ট জাতীয় মৎস্যখামারী আলহাজ্ব মোঃ এরশাদ মাহমুদ তার পরিবারের সদস্যদের কাছে ছুটে যান এবং মৃত আব্দুর রশিদ এর আত্মার শান্তি কামনা করেন এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

তার মৃত্যুতে বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ঞোমং মারমাসহ বাজার কমিটি ব্যবসায়ী কমিটি, রাজনৈতিক ও সামাজীক ব্যাক্তিত্বরা গভীর শোক প্রকাশ করেন।