॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানের ৩টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে বসবাসকারী ৭০টি অস্বচ্ছল ও প্রান্তিক পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে ৭০টি গাভী। বুধবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উদ্যোগে এসব গাভী বিতরণ করা হয়

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিট নির্বাহী প্রকৌশলী মো. ইয়াছির আরাফাত জানিয়েছেন,
বুধবার (১আগষ্ট) সকালে বান্দরবান সদর উপজেলার রাজবিলা, কুহালং এবং বান্দরবান ইউনিয়ন সদরে পৃথক বিতরণী অনুষ্ঠানে অস্বচ্ছল ও প্রান্তিক পরিবারের মাঝে একটি করে ৭০টি গাভী বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানসমুহে প্রধান অতিথি ছিলেন, পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

পার্বত্য উন্নয়ন বোর্ডের ভাইস-চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ, জেলা প্রশাসক মো.আসালাম হোসেন পুলিশ সুপার মো.জাকির হোসেন মজুমদার,পাবত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য মো.হারুণ-অর রশিদ, পাবত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ,পাবত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুল আজিজ, ইউপি চেয়ারম্যান সানু প্রু মারমা, ক্য অং প্রু মারমা এবং সাচ প্রু মারমা।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে পার্বত্য এলাকার ব্যাপক উন্নয়ন হচ্ছে। সরকারের আন্তরিকতার কারণে আজ পাহাড়ের নারীরা এগিয়ে যাচ্ছে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে আজ সকলে সুফল পাচ্ছে।