॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানে দু’টি বাসের সংঘর্ষে চালকসহ ১১জন আহত হয়েছে। শুক্রবার (১৩জুলাই সকালে যৌথ খামার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আদিল এন্টারপ্রাইজের ড্রাইভার মো:শফি (৪৩ ) মো: শাহআলম (৬০) , সাজু শীল (২২), মো: আবদুল হালিম (৪১), মো: মোশারফ হোসেন (৪৪),  মো: শাহ আলম (৪০), খালিদ হোসেন (১০), শাহরিয়া হোসাইন (১৪), রোকেয়া বেগম (৩৫ ), গুলতাজ বেগম (১৪), মোহাম্মদ আলী (৩৫ )।

স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ঢাকা থেকে বান্দরবানের উদ্যেশে ছেড়ে আসা সেন্টমার্টিন পরিবহন বাসের সাথে বান্দরবান থেকে ছেড়ে যাওয়া আদিল এন্টারপ্রাইজের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসে অবস্থানরত ১১ জন যাত্রী আহত হয়।

দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয় আদিল এন্টারপ্রাইজের ড্রাইভার মো:শফি উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনা পরপরই স্থানীয় বাসিন্দা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্বার করে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো:ফরহাদ উদ্দিন জানান, দুর্ঘটনার পরপরই আমরা বান্দরবান কেরানীহাট সড়কের যৌথ খামার এলাকায় যাই এবং সেখান থেকে আহত অবস্থায় যাত্রীদের সবাইকে উদ্বার করি এবং বান্দরবান সদর হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করি ।