॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবান ৩০০নং সংসদীয় আসনে প্রার্থী হতে আ’লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ৯ জন। ঢাকা আলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এরা হলেন- বর্তমান সংসদ সদস্য ও পাবত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, জেলা আ’লীগের সহ-সভাপতি শফিকুর রহমান, আবদুর রহিম চৌধুরী, জেলা আলীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, জেলা আলীগের বহিস্কৃত সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা, বহিস্কৃত সাধারণ সম্পাদক কাজী মুজিবুর রহমান জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক লক্ষী পদ দাশ,.থানছি উপজেলা আ’লীগের সভাপতি মংথোয়াই ম্রয় (রনি), লামা উপজেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক থোয়াইনু মং র্মামা।

মনোনয়ন পত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক লক্ষী পদ দাশ,.থানছি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংথোয়াই ম্রয় (রনি)

এদিকে গত শুক্রবার রাতে দলীয় কার্যালয়ে এক সভায় বান্দরবানে জেলা আ’লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা’কে সভাপতি এবং পৌরসভার মেয়র ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী’কে সদস্য সচিব করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।