॥ স্টাফ রিপোর্টার ॥

সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আ’লীগের সদস্য দীপংকর তালুকদার বলেছেন- বিজয়ী মাসে নৌকাকে বিজয়ী করুন, পাহাড়কে করবো শান্ত। বুধবার (১২ডিসেম্বর) বাঘাইছড়ি উপজেলার দূরছড়ি ইউনিয়নের জনসভায় এসব কথা বলেন তিনি।

দীপংকর তালুকদার আরও বলেন- পাহাড়ের দীর্ঘদিনের পুরনো সমস্যা হলো অবৈধ অস্ত্র এবং সন্ত্রাসবাদ। তাদের নির্মূল করতে হলে আ’লীগ সরকারের কোন বিকল্প নেই। কারণ তাদের নির্মূল করতে না পারলে পাহাড়ের উন্নয়ন করা সম্ভব নয়।

দীপংকর জানান- বিএনপি এমনিতে রাজাকার, দেশদ্রোহীদের সমন্বয়ে গঠন করা হয়েছে। তাদের হাওয়া ভবনের কথা সবার জানান। আর পাহাড়ে এমন এক ব্যক্তিকে দিয়ে নির্বাচন করা হচ্ছে যারা হাতে হাজার নিরীহ মানুষের রক্ত লেগে আছে। যে ব্যক্তি সেই পুরনো খেলার সঙ্গীদের সাথে আতাঁত করে নির্বাচনী যুদ্ধে জয়ী হবার নয়া খেলায় নিমিত্ত হয়েছে।

জনগণের উদ্দেশ্য পাহাড়ের এ নেতা আরও জানান- আপনার বলুন, যে পাহাড়ের সাধারণ মানুষের জীবন নিয়েছেন, যার হাত সাধারণ মানুষের রক্তে রাঙিত তার হাতে পাহাড়ের জনগণ কতটা নিরাপদ?

সচেতন হোন, সজাগ থাকুন, কোন খুনী, চাঁদাবাজদের হাতে আপনাদের মূল্যবান ভোট তুলে দিবেন না। দেশের কথা ভেবে, পাহাড়ের মানুষের কথা ভেবে চাঁদাবাজ, খুনী, গুমবাজ এবং দেশদ্রোহীদের বর্জন করুন।

দীপংকর জনগণের উদ্দেশ্য বলেন- নৌকা উন্নয়নের কথা বলে। দেশের কথা বলে। শান্তির কথা বলে। তাই নৌকা মার্কায় ভোট দিন।

এসময় জাতীয় সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান ও বাঘাইছড়ি বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বৃষ কেতু চাকমা এবং রাঙামাটি পৌরসভার সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিব প্রমুখ।