॥ স্টাফ রিপোর্টার ॥

বিজয় দিবস শব্দটি শুনলেই শিয়রে উঠে চিত্ত,বাড়ে মনোবল। উল্লাসে মেতে উঠে হৃদয়। যাদের রক্ত ও আতœত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন বাংলা।
যার নেতৃত্বে স্বাধীন হলো দেশ,সেই মহান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্বরন করছে নানিয়ারচর উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠন।

রোববার (১৬ ডিসেম্বর) সকাল ৮.০০টায় দলীয় কার্যালয় হতে বিজয় মিছিলসহকারে নানিয়ারচর কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদের স্বরনে পুস্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দলের নেতা-কর্মীরা।

এসময় মিছিলে অংশ নেই নানিয়ারচর উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাশ। সাধারন সম্পাদক আব্দুল ওহাব হাওলাদার,সহ-সভাপতি বাবুল কর্মকার,যুগ্ন-সাধারন সম্পাদক শাজাহান মৃধা,আইন বিষয়ক সম্পাদক এ্যাড: দর্শন চাকমা,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ধর্মেশ খীসা, যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্ত,সাধারন সম্পাদক ঝিল্লোল মজুমদার, শ্রমিকলীগ সভাপতি স্বপন দেবনাথ,সাধারন সম্পাদক রিপন তালুকদার,ছাত্রলীগের সভাপতি জুয়েল বড়ুয়া, সাধারন সম্পাদক রিপন দাশ,সে¦চ্ছাসেবকলীগ আহবায়ক সুমন দাশসহ ওয়ার্ড,ইউনিয়ন ও উপজেলা কমিটির সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে এক বিজয় দিবসের আলোচনা সভায় অংশ নেয় দলীয় নেতৃবৃন্দরা।

অপরদিকে উপজেলা প্রশাসন থেকেও নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয় মহান বিজয় দিবস। বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান, আইন শৃঙ্খলা বাহিনী ও এনজিও প্রতিষ্টান থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।