॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

শেখ হাসিনা অবৈধ ক্ষমতার বিদায় আতঙ্কে ভূগছে উল্লেখ করে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া বলেছেন, বর্তমান সরকার বিনা দোষে সারাদেশে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের অন্ধকার কারাগারে নিক্ষেপ করছে।

এ সরকার দেশকে অনিয়ম,লুটপাট,গুম-খুন,নির্যাতন,রাহাজানির নরকে পরিণত করেছে। অবৈধ এ সরকারকে আর এক মূহুত্বও ক্ষমতায় থাকতে দেওয়া যায় না উল্লেখ করে অচিরেই হাসিনা সরকারের পতন হতে যাচ্ছে বলে মন্তব্য করেন ওয়াদুদ ভূইয়া।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, কেন্দ্রীয় যুবদল সাধারন সম্পাদক সুলতান সালা উদ্দিন টুকু ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবীতে সোমবার (১৬জুলাই) সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা যুবদল আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে কলাবাগানস্থ মিল্লাত চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে প্রধান সড়কে উঠতে চাইলে ভাঙ্গাব্রীজ এলাকায় পুলিশের বাঁধার মূখে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে দলটি।

খাগড়াছড়ি জেলা যুবদল সভাপতি মাহবুবুল আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় এ সময় বিএনপি ও অঙ্গ-সংগঠনের সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।