উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাজস্থলী: হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রাজস্থলী উপজেলা প্রশাসন, রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন সংগঠনের উদ্যোগে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় দিবসটি পালন করেছে।

১৫ আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ নিজ নিজ উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। পরে সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, উপজেলা প্রশাসন, পুলিশ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তর ও সামাজিক সংগঠন। পরে নির্বাহী অফিসারের কার্যালয়ে ইউএনও শেখ ছাদেক এর সভাপতি অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা।

এসময় ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা,মহিলা ভাইস চেয়ারম্যান উসসিন মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল আহম্মদ খানসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা সাংবাদিক রাজনৈতিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা পৃথিবীর বুকে লাল সবুজের পতাকা পেতাম না। অথচ সে মহান নেতাকে ঘাতকরা ১৫ আগগস্ট ভোরে স্বপরিবারে নির্মম ভাবে হত্যা করে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্বত্বে আজ বাংলাদেশ পৃথিবীর বুকে মাথা উচু করে দাঁড়িয়েছেন। আলোলোচনা সভার পর পর যুব ঋণ বিতরণ করা হয়।