উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

বিলাইছড়ি: রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা পেলো আর্থিক সহায়তা। শুক্রবার (১৯জুন) বিকেলে এইসব আর্থিক সহায়তা প্রদান করেন, জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া।

এসময় বিলাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি ৩ নং ফারুয়া ইউপি চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ, বাজার কমিটির নেতৃবৃন্দ এবং যুব রেড ক্রিসেন্ট বিলাইছড়ি ইউনিট এর স্বেচ্ছাসেবক উপস্থিত ছিলেন।

অনুদান প্রদান অনুষ্ঠান শেষে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে রেমলিয়ানা পাংখোয়া বলেন,এই করোনা ক্লান্তিলগ্নে এমন ভয়াবহতা সত্যি খুবই দুঃখজনক, এই দুর্যোগকালীন সময়ে আপনাদের মনোবল শক্ত রাখবেন, সৃষ্টিকর্তার উপর ভরসা রাখবেন, রাঙামাটি জেলা পরিষদের পক্ষ থেকে আপনাদের কে সহযোগীতা করা হয়েছে, ভবিষ্যতে সহযোগীতা অব্যাহত থাকবে।

জানা যায়, গত ১৭জুন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার, অপর একটপি ঘটনায় মালুম্যা পাড়ায় পুড়ে যাওয়া বাড়ির মালিক এবং একজন শিশুরোগিসহ মোট ৭জনকে মোট(প্রতিজনকে ৫হাজার টাকা) ৩৫হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয় জেলা পরিষদের পক্ষ থেকে।

গত ১৭ জুন বুধবার বিকেলে বিলাইছড়ি বাজারে হঠাৎ একটি বসত বাড়ি হতে আগুনের সূত্রপাত হলে ২টি দোকান ও ৩টি বসত বাড়ি পুড়ে সম্পূর্ণ ভস্মিভুত হয়। অগ্নিকান্ডে একটি ক্লাব ও শেখ রাসেল স্মৃতি সংসদ নামে দুটি সামাজিক প্রতিষ্ঠান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।