উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

বিলাইছড়ি: রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন, ক্ষতিগ্রস্থ, অসহায় পরিরবারের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ৩য় দফায় ৪টি ইউনিয়নে ২০ মেট্রিক টন খাদ্যশস্য বিতরণ করা হয়। সোমবার (২২জুন) সকালে বিলাইছড়ি উপজেলা ঘাটে ২হাজার পরিবারের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে এসব থাদ্যশস্য বিতরন করা হয়।

এসময় জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, বিলাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরত্তম তঞ্চঙ্গ্যা ও বিলাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী, বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ পারভেজ আলী, জেলা পরিষদের সাবেক সদস্য ও বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা, ১নং বিলাইছড়ি ইউপি চেয়ারম্যান  সুনীল কান্তি দেওয়ান, ২নং কেংড়াছড়ি ইউপি চেয়ারম্যান জনাব অমরজিৎ চাকমা, ৩নং ফারুয়া ইউপি চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সহ-সভাপতি রাসেল মারমাসহ উপজেলা আওয়ামীলীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বিতরণকালে জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বলেন, দেশের কর্মহীন অসহায় মানুষের পাশে সরকার করোনা প্রতিরোধমূলক সামগ্রী, খাদ্যদ্রব্য ব্যবস্থা করে পাশে দাঁড়িয়েছে। যাতে করে দেশের প্রতিটি জনগণ সুরক্ষিত থাকে এবং কেউ যাতে দু’বেলা না খেয়ে দিন পার না করে।

তিনি আরও বলেন, সবাই ঘরে থাকবেন এবং কোনো কাজ থাকলে ঘরে বসে করবেন। কিন্তু মানুষের সঙ্গে সামাজিক দূরত্ব বজায় রাখবেন। যাতে করে ভাইরাসটি ছড়িয়ে পরতে না পারে। এই পরিস্থির মোকাবিলা করার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে এবং সেভাবেই সবাইকে চলতে হবে।বলে যোগ করেন।