উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

বিলাইছড়ি: রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় হত-দরিদ্রদের মাঝে রেডক্রিসেন্টের পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (২৩মে) সকালে মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ এবং ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

রেড-ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের পক্ষ থেকে জানােনা হয়- উপজেলা সদর, তিনকোনিয়া, পাংখোয়া পাড়া, যমুনাছড়ি, জাম্বুছড়া এলাকায় ৭০ পরিবারকে ৪৫০০ টাকা করে মোট তিন লাখ ১৫ হাজার টাকা ও ৪০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করার সময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা পরিষদের সম্মানিত সদস্য ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বিলাইছড়ি উপজেলার আজীবন সদস্য রেমলিয়ানা পাংখোয়া, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের কার্যনির্বাহী সদস্য মোঃ কামাল উদ্দীন, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, ৩নং ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, তিনকোনিয়া মৌজা হ্যাডম্যান তরুণ কান্তি তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিট এর সাবেক যুব প্রধান সৈকত দাশ রুবেল, বিলাইছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি ঊষামং মার্মা ও সাধারণ সম্পাদক মো ইসহাক, বিলাইছড়ি উপজেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিট এর বর্তমান যুব প্রধান মোঃ আলী আজগর ও বিলাইছড়ি উপজেলা রেড ক্রিসেন্ট এর ৩ জন যুব সদস্যের একটি টিম উপস্থিত ছিল।