উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

বিলাইছড়ি: করোনায় মানবিকতা এই স্লোগান ‍ধারণ করে স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতা মূলক সংগঠন স্বপ্নবুনন রাঙামাটি জেলা জুড়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে।

অসহায়, মধ্যবিত্ত পরিবারের মাঝে খাবার পৌছানো, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, সচেতনতা মূলক লিফলেট বিতরণ,মাক্স বিতরণ, ইফতার সামগ্রী বিতরণ,অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়া ইত্যাদি।

এরই ধারাবাহিকতায় টিম স্বপ্নবুুননের বিলাইছড়ি ইউনিটের সদস্যরা কখনো নৌকায়, কখনো ধানের মাঠ পেরিয়ে, কখনো উঁচু পাহাড় ঘেষে কিংবা কখনো মেঠো পথ পাড়িয়ে খাদ্য উপহার ব্যাগ কাঁধে নিয়ে বাড়ি বাড়ি পৌছে দিচ্ছে স্বপ্নবুনন এর বিলাইছড়ি ইউনিটের স্বেচ্ছাসেবীরা। রমযানের রোযা রেখেই অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে এরা শুধুমাত্র অসহায় কিছু পরিবারের মূখে হাসি ফোটানোর জন্য নিঃস্বার্থভাবে।

বিলাইছড়ি ইউনিটের প্রধান সমন্বয়ক মোঃ মেহেদী হাসানের নেতৃৃত্বে এই কাজে অংশ গ্রহণ করেন, মোঃ আবু হানিফ, মোঃ শহীদুল ইসলাম,মোঃ আঃ কাদের,মোঃ ইব্রাহিম। প্রধান সমন্বয়ক মোঃ মেহেদী হাসান বলেন, মানুষ মানুষের জন্য তাই স্বপ্নবুনন এর কেন্দ্রীয় কার্যালয় থেকে পাওয়া এসব খাদ্য উপহার ব্যাগ বিলাইছড়ি ইউনিটের সদস্যরা প্রকৃত অসহায় এবং কর্মহীন ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেন।