॥ স্টাফ রিপোর্টার ॥

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পার্বত্য রাঙামাটি ২৯৯নং আসনের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের পক্ষে নৌকায় ভোট চেয়ে নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নে গনসংযোগ করেছে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের একটি প্রতিনিধি দল।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সকাল ৯ ঘটিকায় বোট যোগে ও সড়ক পথে প্রতিটি টিলায় দীপংকর তালুকদারকে নৌকায় ভোট চেয়ে গনসংযোগ চালায় নেতা/কর্মীরা।

নির্বাচনের মাত্র চার দিন বাকি থাকায় প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পাড় করছে সংগঠনের নেতৃবৃন্দরা। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাশের নেতৃত্বে প্রতিনিধি দলে অংশ নেই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবুল কর্মকার,সাধারন সম্পাদক আব্দুল ওহাব হাওলাদার,যুগ্ন-সাধারন সম্পাদক শাজাহান মৃধা,আইন বিষয়ক সম্পাদক দর্শন চাকমা,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ধর্মেশ খীসা,যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্ত,সাধারন সম্পাদক ঝিল্লোল মজুমদার,শ্রমিকলীগ সভাপতি স্বপন দেবনাথ, সেচ্ছাসেবকলীগ আহবায়ক সুমন দাশ,যুগ্ন-আহবায়ক খোরশেদ আলম।

এছাড়া ও নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিপন দাশের নেতৃত্বে ১৪ সদস্য বিশিষ্ট ছাত্রলীগের একটি প্রতিনিধি দলও প্রচারনায় অংশ নেয়। এতে আরো বুড়িঘাট ইউনিয়নের আওয়ামী পরিবারের নেতা-কর্মী ও যুব মহিলালীগের নেতৃবৃন্দ অংশ নেয়।
প্রচার-প্রচারনাকালে তারা বর্তমান সরকারের চলমান ও নানিয়ারচর উপজেলার চলমান সকল উন্নয়ন অব্যহত রাখতে আসন্ন ৩০শে ডিসেম্বর দীপংকর তালুকদারকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আহবান করেন।