উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাজস্থলী: রাঙামাটি -বান্দরবান সড়কের রাজস্থলী উপেজলার বাঙ্গালহালীয়া ইউনিয়নে পাথর বোঝাই ট্রাক উল্টে বেইলী ব্রীজে ভেঙে যাওয়ায় রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। বুহস্পতিবার (১৮ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এতে ট্রাক চালকসহ চারজন আহত হয়েছে।

স্থানীয়রা বলেন, বৃহস্পতিবার সকালে রাঙামাটি থেকে পাথর ভোজায় ওভারলোডিং করা একটি ট্রাক রাজস্থলী উপেজলায় যাওয়ার সময় বাঙ্গলহালিয়া ইউনিয়নের বেইলী ব্রীজে উঠলে বিকট শব্দে ব্রীজটি ভেঙে পড়ে যায়। এসময় সেনবাহিনীর সদস্যরা তাৎক্ষণিক ভাবে আহতদের মধ্যে একজনকে উদ্ধার করে রাঙ্গুনিয়া সারজা হাসপাতালে ভর্তি করান।

ঘটনাস্থলে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেঞমং মারমা,ইউপি সদস্য নজরুল ইসলাম, বান্দরবান সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মসলেহ উদ্দীন, রাঙামাটি সড়ক বিভাগের উপ সহকারী প্রকৌশলী আরিফুল ইসলাম, বাঙ্গালহালীয়া পুলিশ ফাড়িঁর অফিস ইনচার্জ কামরুজ্জামান খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। বেইলীরীজ ভেঙে যাওয়ায় বর্তমানে রাঙামাটি- বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

বান্দরবান সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মসলে উদ্দীন জানান, আমরা তাৎক্ষনিক ভাবে রাঙামাটি -বান্দরবান সড়ক যোগাযোগ চালু করতে দ্রুত বিকল্প সড়কের ব্যবস্থার উদ্যােগ নিচ্ছি।