॥ মঈন উদ্দীন বাপ্পী ॥

সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন- ভূত দিয়ে ব্যালেট বাক্স আর দখল করা যাবে না। পাহাড়ের মানুষ ভূতকে ভয় পায় না। সোমবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাঙামাটি শহরের কাঠালতলী এলাকায় নির্বাচনী সমাবেশে তিনি এ কথা বলেন।

দীপংকর আরও বলেছেন- আমরা ভোট চাইতে মানুষের দূয়ারে যায়। আর এমপি ঊষাতন তালুকদার যায় জঙ্গলে। যেখানে ভূতরা বাস করে। নির্বাচনের সময় এসব ভূতরা ব্যালেট বাক্স দখল করে।

দীপংকর জানান- এমপি ঊষাতন তালুকদার বলে জেলায় নাকি ১০০ কোটি টাকার উন্নয়ন করেছে। কিন্তু উন্নয়নের ছিড়ে-ফোটা দেখা যায় না। উল্টো মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের সময় তারা বাধাঁ প্রদান করেছে।

অপরদিকে বিএনপি’র প্রার্থী মণি স্বপন দেওয়ান তারেক জিয়ার ডাক পেয়ে বিএনপি’র হয়ে ১২বছর পর নির্বাচন করতে এসেছেন। তিনি নাকি টি-টোয়েন্টি খেলতে ভালবাসেন।

কিন্তু রাজনৈতিক জীবনটা টি-টোয়েন্টি নয়। মারতে গেলে বোল্ড হবেন। এখানে সময় নিয়ে খেলতে হয়। মানুষের জন্য, দেশের জন্য কাজ না করলে কিসের জনপ্রতিনিধি সেই প্রশ্ন ছুঁড়েন দীপংকর।

ভোটারদের উদ্দেশ্য দীপংকর আরও জানান- নৌকা উন্নয়নের প্রতীক। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বে মাথা উঁচু করে আছে। দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি বেড়েছে। বেড়েছে মানুষের গড় আয়ু, বেড়েছে আয়।
এলাকার স্থানীয় ব্যক্তিত্ব জিন্নাত আলীর সভাপতিত্বে এসময় বক্তৃতা করেন- জাতীয় সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আ’লীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, সাংগঠনিক সম্পাদক জমির উদ্দীন, প্যানেল জামাল উদ্দীনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে আলোচনার শুরুতে রাঙামাটি জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও বর্তমান জেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক আবু সাঈদ দীপংকর তালুকদারের হাতে নৌকা প্রতীক দিয়ে আ’লীগে যোগদান করেন।