॥ লংগদু প্রতিনিধি ॥

রাঙামাটির লংগদু উপজেলার মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী, দাখিল পরীক্ষার্থীদের দোয়া ও আলিম পরীক্ষার্থীদের বিদায়ী দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার (৩১ জানুয়ারী) সকালে মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন- মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফেরদৌস আলম।

মাদ্রাসার শিক্ষক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার আলহাজ্ব হাফেজ মাওলানা ফোরকান আহম্মদ।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন- মাইনীমুখ ইসলামিয়া আলীম মাদ্রাসার প্রভাষক ও মাইনীমুখ বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ সাদুর রশীদ। মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ও লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মাওলানা এএলএম সিরাজুল ইসলাম।

এছাড়া বিশিষ্ট সমাজ সেবক মোঃ নুরুল আবছার, লংগদু মডেল কলেজের প্রভাষক মোঃ উসমান গণি ও এলাকার গন্যমান্য ও অভিভাবকগন এসময় উপস্থিত ছিলেন। বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন-মাওলানা সাদুর রশীদ।
অনুষ্ঠানে বিদায়ী ছাত্রদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন- দশম শ্রেণীর ছাত্র মোঃ ফরহাদ হোসেন, বিদায়ী দাখিল পরীক্ষার্থী রিয়াদুল জান্নাত সাদিয়া ও ছাত্র জুনাইদ ছিদ্দিকী। শেষে অতিথিগন ক্রীড়া প্রতিযোগীতার বিজয়ী ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।