॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

মেয়র রফিকুল আলম বলেছেন, মাদকের সাথে জড়িতরা করো বন্ধু হতে পারে না। তার দেশ ও সমাজের জন্য বোঝা। তাদের দিয়ে কোন রাজনৈতিক দল বা সংগঠনের কাজ অসম্ভব। সকল যুব সমাজকে মাদক থেকে দুরে থেকে দেশ ও সমাজের জন্য কাজ করার আহবান জানান।

তাই তিনি বলেন, শুধু নামে মাত্র আওয়ামীলীগ হলেই হবে না। ভালোবাসতে হবে বঙ্গবন্ধুর দেখা স্বপ্ন ও বাংলাদেশ আওয়ামীলীগের নীতি আদর্শকে। সে সাথে বর্তমান সরকারের যে উন্নয়ন প্রেক্ষাপট ও স্বপ্ন যাত্রায় সামিল হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করার আহবান জানান তিনি।

শুক্রবার (৩ আগষ্ট) রাতে খাগড়াছড়ি পৌরসভায় মেয়রের সাথে বাজারের যুব ব্যবসায়ীদের সৌজন্য স্বাক্ষাত কালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বর্তমান সরকারের যে উন্নয়ন তা সকলের কাছে পৌছে দিতে হবে। বঙ্গবন্ধু কন্যার অর্জিত সাফল্যের কথা তুলে ধরে মেয়র বলেন, বাংলাদেশকে বিশ^ দরবারের কাছে পরিচিত করে এদেশকে রোল মডেল হিসেবে কাজ করে যাচ্ছে।

এছাড়াও পদ্মা সেতু নির্মাণ,সিট মহল সমস্যার সমাধান,বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন,সমুদ্র সীমা অর্জন,দারিদ্র বিমোচন,শিক্ষা,স্বাস্থ্য, বেকারত্ম দূরীকরণসহ নানা অর্জনের কথা তিনি তুলে ধরেন। সৌজন্য স্বাক্ষাতকালে মেয়র সকল যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও মানুষের উন্নয়নে কাজ করার আহবান জানিয়ে খাগড়াছড়ি পৌরসভার নেওয়া উন্নয়ন পরিকল্পনার কথা জানান। সে সাথে পৌর শহরের বিভিন্ন পরিস্কার-পরিচন্নতায় সকলকে সহায়তা কামনা করেন।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা,খাগড়াছড়ির বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী আমিন শরীফ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয় মারমা, পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু তাহের, ৯নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগ নেতা উজ্জ্বল মারমা,শামীম,বাদল অন্যান্যরা উপস্থিত ছিলেন। এর আগে বিভিন্ন এলাকার যুব সমাজের নেতৃবৃন্দরা সৌজন্য স্বাক্ষাত করে মেয়রের সাথে।