“সবিনয় বিনীত নিবেদন” মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা মহোদয়,আসসালামু আলাইকুম।সর্ব প্রথম দেশের এই সংকট কালীন অবস্থায় আপনার সুনিপুন হস্তক্ষেপের মাধ্যমে করোনা মহামারী মোকাবেলায় আপনার ভূয়সী পদক্ষেপের জন্য দেশের সকল বীর মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষ থেকে আপনাকে হাজারো ধন্যবাদ জানাচ্ছি।

এতো বড় প্রণোদনা, কোটি টাকার প্যাকেজ চালু করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সকল মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানাই। কিন্তু, জাতির শ্রেষ্ঠ সন্তানদের জন্য কিছুই করার নেই মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়??? একজন শেখ হাসিনা কোটি মানুষের স্বপ্ন, মাননীয় প্রধানমন্ত্রী,দেশরত্ন শেখ হাসিনার কাছে আকুল আবেদন যে, দেশের এই ক্লান্তি লগ্নে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য কিছু করুন। কারন, তারা জাতির শ্রেষ্ঠ সন্তান।তাঁরা অনেকেই অসহায়!কঠিন মানবেতর জীবনযাপন করছে হাজার হাজার বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারবর্গ।

অতএব, তাদেরকে অন্যের কাছে ছোট না করে আপনি নিজেই মূল্যায়ন করুন। মাননীয় প্রধানমন্ত্রী আপনিই মুক্তিযোদ্ধা পরিবারের একমাত্র অবিভাবক।আপনি ছাড়া মুক্তিযোদ্ধা পরিবারের প্রতি সুনজর দেওয়ার আর কেউই নেই। আপনার কাছে মুক্তিযোদ্ধা পরিবারের দিকে সুদৃষ্টি কামনা করে আমার এই ক্ষুদ্র অভিপ্রায় তুলে ধরেছি।কারণ,বীর মুক্তিযোদ্ধারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক।আমার এই ক্ষুদ্র অভিপ্রায় তুলে ধরাতে আমার ভুল ত্রুটিগুলো ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এই কামনা করছি। বিনীত নিবেদক আপনার একান্ত বিশ্বস্ত ও অনুগত একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান।সারা বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষে – নামঃ শাহাদাৎ হোসেন, বাঘাইছড়ি, রাঙ্গামাটি। ১৫ এপ্রিল, রোজঃ বুধবার।