উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

কাউখালী: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে রাঙামাটির কাউখালী উপজেলা ছাত্রলীগ বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে। সম্প্রতি সময়ে তারা এই কর্মসূচি পালন করে।

উপজেলা ছাত্রলীগ সূত্রে জানানো হয়- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বিভিন্ন জাতের গাছের চারা লাগানো হয়েছে। এই কর্মসূচিতে ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দরা অংশ গ্রহণ করে।

সংগঠনটির উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলম বলেন, আমাদের এই কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার। এছাড়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হামিদ মঞ্জু, সাংগঠনিক সম্পাদক অনুমং চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি থুইসিপ মারমা, উপজেলা ছাত্রলীগের রবিউল সিকদার, আবদুল মোতালেব, নাহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শাহীন আলমসহ উপজেলা ছাত্রলীগ এবং ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ এই কর্মসূচিতে অংশ গ্রহণ করে।

তিনি আরো বলেন, আমরা শুধু বৃক্ষেরাপন করে ক্ষান্ত হয়নি। বঙ্গবন্ধুর বিদেহী আত্মার শান্তি কামনা এবং দেশবাসীর জন্য বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে প্রার্থনার আয়োজন করেছিলাম।