মহুয়া জান্নাত মনি । স্টাফ রিপোর্টার

রাঙামাটি: রাঙামাটিতে দুঃস্থ ও মধ্যবৃত্ত পরিবারদের মাঝে ইফতার ও সেহেরীর খাদ্য সামগ্রী উপহার দিয়েছে ইসলামিক শিশু-কিশোর ও যুব সংগঠন হিলফুল ফুজুল। মঙ্গলবার (১২মে) বিকালে ইসলামিক শিশু-কিশোর ও যুব সংগঠন হিলফুল ফুজুল সংগঠনের উদ্যোগে সংগঠনের সদস্যরা কাঠালতলী, মসজিদ কলোনী, লেকার্স ও বনরুপা এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ১৮টি দুঃস্থ ও মধ্যবৃত্ত পরিবারদের মাঝে এ ইফতার ও সেহেরীর খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়।

এসয় সংগঠনের সভাপতি মোঃ আল আমিন তোফা, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন সিকদার, সিনিয়র সহ-সভাপতি মোঃ তারেক হোসাইন মাহিম, সিনিয়র সহ-সভাপতি মোঃ আকবর হোসেন, সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত ঈশান, সাংগঠনিক সম্পাদক মোঃ সাজ্জাদুল ইসলাম টিটু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শাকিল, অর্থ সম্পাদক মোঃ আব্দুল মান্নান, সহ-অর্থ সম্পাদক মোঃ আবু তাহের মুন্না, ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ সালাউদ্দিন, সদস্য মোঃ সাগর, উপদেষ্টা জনাব মোঃ আব্বাস উদ্দিনসহ অন্যান্য নেতৃত্ববৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দরা বলেন, প্রতিবছরের মতো এ বছর ও আমরা আমাদের নিজেরদের অর্থায়নে গরীব ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ইফতারী ও সেহেরি ভালোবাসা উপহার সামগ্রী বিতরণ করার উদ্যোগ গ্রহণ করেছি। যাতে এই পবিত্র মাহে রমজানের মধ্যে তারা একটু শান্তিতে ইফতার ও সেহেরি করে রোজা রাখতে পারেন।

তিনি আরো বলেন বর্তমান করোনা ভাইরাস নামক মহামারি রোগটির জন্য গরীব ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে অনেক কষ্ট করে দিন যাপন করতে হচ্ছে। ফলে তাদের কথা চিন্তা করে আমরা ইফতার ও সেহেরি ভালোবাসা পৌঁছে দেওয়া চেষ্টা করেছি। পরিশেষে সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েন এবং করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সকলকে সচেতনতা অবলম্বন করার ও সমাজের বিত্তবান শ্রেণির মানুষদের এগিয়ে আসার আহ্বান করেন।