॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি শহরে যৌথ বাহিনী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ দু’যুবককে আটক করেছে। বুধবার বিকেলে শহরের রিজার্ববাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুন ইউনিয়নের শিমুলতলী গ্রামের সন্দী চাকমার ছেলে মহরত চাকমা (২৮) এবং একই গ্রামের জ্ঞান জ্যোতি চাকমার ছেলে পূর্ণ চাকমা (২৫)।

এসময় তাদের কাছ থেকে ১২ রাউন্ড গুলিসহ একটি নাইন এমএম পিস্তল উদ্ধার করা হয়। আটককৃত দুইজনই ইউপিডিএফ প্রতীত গ্রুপের কর্মী বলে আইন শৃঙ্খলা বাহিনী সূত্রে জানানো হয়।

এদিকে গত ৭অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খাগড়াছড়ির দীঘিনা উপজেলার মেরুন ইউনিয়নের শিমুলতলী গ্রামে জেএসএস এমএন লারমা গ্রুপের সক্রিয় কর্মী মঞ্জু চাকমাকে ব্রাশ ফায়ার করে করে একদল দুর্র্বত্ত।

ঘটনার পর থেকে খুনীদের ধরতে আইন শৃঙ্খলা বাহিনী হন্য হয়ে খুঁজতে থাকে। অবশেষে খুনের ঘটনার চারদিনের মাথায় গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি শহরের রিজার্ব বাজার এলাকা থেকে মহরত এবং পূর্ণ নামের দুই যুবককে আটক করতে সক্ষম হয় নিরাপত্তা বাহিনী।

অস্ত্র উদ্ধারের জন্য আটককৃত দুই যুবককে রাঙামাটির লংগদু উপজেলায় নিয়ে যাওয়া হয়েছে বলে আইন শৃঙ্খলা বাহিনী সূত্রে জানানো হয়েছে

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেদের মঞ্জু চাকমা হত্যার সাথে জড়িত বলে স্বীকার করেছেন।