স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে থাকা ১৮ বছরের এক যুবক মারা গেছেন। তিনি শ্বাস কষ্ট, গলাব্যথা ও জ্বর নিয়ে ১৫ই এপ্রিল বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। ১৬এিপ্রল রাতে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে প্রেরণ করা হয় এবং শুক্রবার (১৭ এপ্রিল) ভোরে তিনি মারা যান।তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: ইফতেখার আহমেদ।

ডা: ইফতেখার আরও জানান- তার শরীরে করোনা উপসর্গ পরিলক্ষিত হওয়ায় তার নমুনা সংগ্রহ করে, তাকে আইসোলেশনে রেখেছিলাম । পরদিন ১৬ই এপ্রিল শারিরিক অবস্থার অবনতি হতে থাকলে অবস্থায় তাকে চট্টগ্রামস্থ আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে রেফার করা হয়। শুক্রবার ভোরে তিনি মারা যান।

তিনি বলেন- আমরা তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে, রিপোর্ট আসলে নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত কিনা।

গত ১৬এপ্রিল রাত থেকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রোগীর বাড়ি ও আশপাশের বাড়ির সব পরিবারকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ প্রদান করেন।

প্রসঙ্গত, গত বুধবার রাঙামাটি শহরের রূপনগর এলাকার ৫৫ বছর বয়সী আরেকজন রোগী রাঙামাটি সদর হাসপাতালের আইসোলেশনে মারা যান। তবে তার রিপোর্টে করোনা নেগেটিভ পাওয়া গেছে।