স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটিতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৬জন। আক্রান্তদের মধ্যে ৬জন আনসার, ২জন পুলিশ সদস্য, একজন রাঙামাটি সদর হাসপাতালের চিকিৎসক এবং বাকীরা রাঙামাটির অন্যান্য এলাকার। এ নিয়ে রাঙামাটিতে মোট১২১জন করোনায় আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (১৬জুন) দিনগত রাতে এমন তথ্য নিশ্চিত করেছেন, রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল।
ডা: মোস্তফা বলেন, মঙ্গলবার রাতে চট্টগ্রাম ভেটেনারি ও এনিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয় (সিভাসু) থেকে পাঠানো ২৩ জনের রিপোর্ট থেকে ১৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন করে শনাক্তরা হলেন-রাঙামাটি শহরের শান্তনগর এলাকার ৩ মাস বয়সী এক শিশু, ভেদভেদী এলাকার ৫০ বছর বয়সী এক পুরুষ,কাপ্তাই উপজেলার ২২ বছর বয়সী একজন, রাঙামাটি সদর হাসপাতালের ২৮ বছর বয়সী এক নারী, ৩০৫ পদাতিক ব্রিগেড ঠিকানার ৪০ ও ৪৫ বছর বয়সী দুইজন, দেবাশীষ নগরের ৩১ বছর বয়সী একজন, রিজার্ভবাজারের ৩০ বছর বয়সী একজন পুরুষ, কালিন্দীপুরের ৩৩ বছর বয়সী একজন পুরুষ,তবলছড়ির ৩২ বছর বয়সী এক পুরুষ ও ভেদভেদীর ৪৮ বছর বয়সী পুুরুষ, সুখী নীলগঞ্জ ঠিকানার ২৩ বছর বয়সী পুুরুষ,ভেদভেদীর ৪০ বছর বয়সী পুরুষ,আসামবন্তির নারিকেল বাগান এলাকার ৩৩ বছর বয়সী পুরুষ,কাঠালতলী মসজিদ কমপ্লেক্সের ৪৭ বছর বয়সী পুরুষ, ভেদভেদী এলাকার ৫০ বছর বয়সী পুরুষ।