স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: দিন যতই অতিবাহিত হচ্ছে ততই রাঙামাটিতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। রাঙামাটিতে নতুন করে সর্বশেষ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৩১জন। এ নিয়ে জেলায় সর্বমোট ২৯৯জন আক্রান্ত হয়েছে এবং এই রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ৬জন। এছাড়াও গত দু’দিন করোনার লক্ষণ নিয়ে মারা গেছেন দু’জন। তবে তাদের রিপোর্ট এখনো জেলা স্বাস্থ্য বিভাগের হাতে হাতে এসে পৌছায়নি।

বুধবার (০১জুলাই ) দুপুরে এমন তথ্য নিশ্চিত করেছেন, রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগের সূত্রে জানা গেছে, বুধবার সর্বশেষ তথ্য অনুযায়ী রাঙামাটিতে সর্বমোট কোয়ারেন্টাইনে আছে ৩২৭৮জন। এর মধ্যে- প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ১১১২ এবং হোম কোয়ারেন্টাইনে আছে ২১৬৬জন। ৩১০জনের কোয়ারেন্টাইন মেয়াদ শেষ হয়েছে। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ৯৮জন।

সর্বশেষ নমুনা পাঠানো হয়েছে ২১৩৩জনের। রিপোর্ট পাওয়া গেছে ১৮৯১জনের। রিপোর্ট পাওয়া বাকী আছে ২৪২জনের এবং কোভিট-১৯ পজেটিভ পাওয়া গেছে ২৯৯জনের। আইসোলেশনে আছেন ১৫জন। এই পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৪৪জন। করোনায় আক্রান্ত হয়ে রাঙামাটিতে ৬জন মারা গেছেন বলে সূত্রটি জানা নিশ্চিত করেছে।