॥ মঈন উদ্দীন বাপ্পী ॥

রাঙামাটি শহরের কর্মহীন ৯০০পরিবারকে খাদ্য সামগ্রী তুলে দিলেন আ’লীগ। সোমবার (৩০মার্চ) দুপুরে দলীয় কার্যালয়ে হত-দরিদ্রদের মাঝে এসব সামগ্রী তুলে দেওয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, নিখিল কুমার চাকমা, হাজী কামাল উদ্দিন, সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, তথ্য ও প্রচার সম্পাদক রফিকুল মাওলা, রাঙামাটি পৌর আওয়ামীলীগের সভাপতি মো. সোলায়মান ,সাধারন সম্পাদক মনসুর আলীসহ দলটির অন্যান্য নেতৃবৃন্দ।

দলটির পক্ষ থেকে জানানো হয়- সারা পৃথিবীর মতো আমাদের দেশের মানুষও করোনা ভাইরাসের চ্যালেঞ্জ মোকাবিলা করছে। আর এ চ্যালেঞ্জ মোকাবিলা করতে গিয়ে আমাদের দেশের হত-দরিদ্র মানুষেরা খুব কষ্টে পড়েছে। এদের কথা চিন্তা করে আ’লীগ সরকার এসব নিম্ন আয়ের মানুষের মুখে আহার তুলে দিতে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করছে।

এরই ধারাবাহিকতায় রাঙামাটি জেলা আ’লীগও হত-দরিদ্র, কর্মবিমুখ রাঙামাটি শহরের ৯০০পরিবারের মাঝে জনপ্রতি ৫ কেজি চাল-আলু, ২কেজি লবন, ১ লিটার তেল, ১কেজি ডাল এবং ২কেজি পেঁয়াজ প্রদান করা হয়েছে। পরবর্তীতে উপজেলার বিভিন্ন এলাকার হত-দরিদ্র মানুষের মাঝে এ ধরণের সামগ্রী বিতরণ করা হবে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়।