॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি শহরে যৌথবাহিনী অভিযান চালিয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র (পিসিজেএসএস) সন্তু গ্রুপের সশস্ত্র সদস্য দিবাকর চাকমা ওরফে কলিন্স চাকমা ওরফে কালাইয়া চাকমাকে (৫৫) আটক করেছে। শুক্রবার (১৫মার্চ) দিবাগত রাতে রাঙামাটি কোতয়ালী থানা সূত্রে এসব তথ্য জানানো হয়।

এসময় তার কাছ থেকে নগদ ১লাখ ১৭হাজার ৯২০টাকা, ২টি পার্সপোর্ট, ১টি তাবু, ২টি মোবাইল ফোন. ৫টি সিম এবং ১টি তক্ষক উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্রটি জানায়- শুক্রবার সকালে দিবাকর জেলা শহরের রাঙাপানি এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনী অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার থেকে নগদ ১লাখ ১৭হাজার ৯২০টাকা, ২টি পার্সপোর্ট, ১টি তাবু , ২টি মোবাইল ফোন. ৫টি সিম এবং ১টি তক্ষক উদ্ধার করে।

সংশ্লিষ্ট সূত্রটি আরো জানায়- দিবাকর দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে চাঁদা আদায় করে আসছে। আর আইন শৃঙ্খলা বাহিনীর কাছে সাধারণ মানুষের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।