॥ ডেস্ক রিপোর্ট ॥

রাঙামাটিতে জাতীয় দৈনিক সময়ের আলো ১ম বর্ষপূর্তি পালিত হয়েছে। সোমবার সকালে রাঙামাটি প্রেস ক্লাব মিলনায়তনে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান।

রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে এসময় রাঙামাটির প্রবীণ সাংবাদিক একেএম মকসুদ আহম্মেদ, সুনীল কান্তি দে, রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সাবেক সভাপতি এসএম সামসুল আলম। দৈনিক সময়ের আলো রাঙামাটি প্রতিনিধি মো. ইলিয়াস অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করেন।

এর আগে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বরে করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি প্রেস ক্লাব মিলনায়তনে এসে শেষ হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, একটি পত্রিকার নামই বলে দেয় ঐ পত্রিকা আগামী কি রকম হবে। সময় এবং আলো দুটোকেই ধারণ করেছে দৈনিক সময়ের আলো। পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন ও সম সাময়িক পরিস্থিতি মূল্যায়নে আশা করি এই পত্রিকা অগ্রনী ভ’মিকা পালন করবে। বক্তাগণ এই পত্রিকার আরো সমৃদ্ধি ও সাফল্য কামনা করেছেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, এসএটিভি প্রতিনিধি মোঃ সোলায়মান , সামাজিক সাংস্কৃতিক সংগঠন উন্মেষ’র সভাপতি বিটন চাকমা, রাঙামাটি হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক নেকাব্বর আলী, প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, সাংবাদিক বিহারী চাকমা। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা পরবর্তী কেক কেটে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন আগত অতিথিরা।