॥ স্টাফ রিপোর্টার ॥

একের পর এক চমক সৃষ্টি করে যাচ্ছে রাঙামাটির তৃণমূল ছাত্রলীগের কর্মীরা। এবার জেলা শহরের নিউ রাঙামাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূজার আনন্দ থেকে বঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটালো ছাত্রলীগের এসব কর্মীরা। রোববার (১৪অক্টোবর) সকালে স্কুলের হত দরিদ্র শিশুদের মাঝে পোশাক প্রদান করে হাসি ফোটায় ছাত্রলীগ।

রাঙামাটির ছাত্রলীগের তৃণমূলের কর্মী মো. আবদুল্লাহ আল হামদান, মো. ইউসুফ কামাল ও রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগেরউপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফয়সাল রহমানের উদ্যোগে এ কাজ সম্পাদন করা হয়েছে।

স্কুলে পোশাক বিতরণকালে এসময় নিউ রাঙামাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পারভীন ফেরদৌসি , সিনিয়র শিক্ষিকা হাসনা জাহান, হ্যাপি কর, জেসমিন আক্তার ও বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকমন্ডলীগণ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের কর্মী আবদুল্লাহ-আল-হামদান জানান, জাতির জনকের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জননেত্রী শেখ হাসিনার বৈষম্য মুক্ত বাংলাদেশ ও ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। ছাত্রলীগের বিরুদ্ধে অনেকে মিথ্যা অপবাদ দেয়। তার দায় মুক্তি হিসেবেও আমরা কাজ করে যাচ্ছি। কারণ ছাত্রলীগ বই,খাতা, কলমে বিশ্বাস করে।

প্রসঙ্গত: এর আগে ছাত্রলীগের তৃণমূলের এ কর্মীরা সম্প্রতি কয়েকটি এতিমখানার শিক্ষার্থীদের মুখে আহারণ তুলে দিয়েছিলো। এ কর্মকান্ড বেশ প্রশংসা কুঁডিয়েছিলো।