স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটিতে করোনাকালীন সময়ে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৪৫০জন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার (২৮এপ্রিল) সকালে শহরের চিং হ্লা মং মারী স্টেডিয়ামে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ওইদিন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় রাঙামাটি পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীসহ জেলা প্রশাসনের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি লবন এবং ১ লিটার সয়াবিন তেল। কর্মহীন হয়ে পড়া এসব মানুষ প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে অত্যন্ত আনন্দিত এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, দশটি উপজেলায় হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। আজ পৌরসভায় ৪৫০ জনের মধ্যে বিতরণ করা হলো।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালে এমপি দীপংকর তালুকদার বলেন, প্রধানমন্ত্রী সব সময় খেটে খাওয়া মানুষের কথা ভাবেন, তাই এই মহামারিকালীন সময়ে তাদের পাশে দাঁড়িয়েছেন। কোভিড ১৯ পরিস্থিতির উন্নতি না হলে আগামীতেও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আরো সহায়তা প্রদান করা হবে।