মঈন উদ্দীন বাপ্পী । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটিতে ক্রীড়া পরিদপ্তর প্রনীত বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২০২৩ প্রমিলা ফুটবল প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রোববার (২২জানুয়ারী) সকালে রাঙামাটি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রাঙামাটি জেলা ফুটবল একাডেমী। প্রতিপক্ষ বন্ধুকভাঙ্গা ইউনিয়ন ফুটবল দলকে তারা ১-০গোলে পরাজিত করে চ্যাম্পিয়ণ হওয়ার গৌরব অর্জন করে। রার্নারআপ হয়ে সন্তুষ্টি থাকতে হয়েছে বন্ধুকভাঙ্গা ইউনিয়ন ফুটবল দলকে।

দিনের শুরুতে প্রথমে রাঙামাটি ফুটবল একাডেমী ৪-০গোলের ব্যবধানে রাঙামাটি স্পোটস একাডেমীকে পরাজিত এবং বন্ধুকভাঙ্গা ইউনিয়ন ফুটবল দল কুতুকছুড় মহাপূরণ ফুটবল দলকে ট্রাইবেকারে ৩-০গোলের ব্যবধানে পরাজিত করে ফাইনাল খেলায় উত্তীর্ণ হয়। এরপর বিজয়ী দল রাঙামাটি ফুটবল একাডেমী এবং বন্ধুকভাঙ্গা ইউনিয়ন ফুটবল দল ফাইনাল খেলায় মুখোমুখি হয়। খেলায় মোট চারটি দল অংশ নিয়েছিলো। নক আউট পদ্ধতিতে এ খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে চ্যাম্পিয়ণ এবং রার্নারআপ দলকে পুরুষ্কার বিতরণ করেন- রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন।

জেলা ক্রীড়া কর্মকর্তা আফাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন- সাবেক খেলায়ার ওয়াশিংটন চাকমা, রাঙামাটি সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. হান্নান। এসময় সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত ছিলেন।