॥ স্টাফ রিপোর্টার ॥

আসন্ন একাদশ জাতীয় সংসদীয় নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় বিএনপি’র ঘোষণানুযায়ী রাঙামাটিতে বিএনপি’র মনোনয়ন পেলেন সাবেক পার্বত্য উপমন্ত্রী মণি স্বপন দেওয়ান এবং কেন্দ্রীয় বিএনপি’র সহ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান।

সোমবার (২৬ নভেম্বর) দিবাগত রাতে এ তথ্য নিশ্চিত করেছেন দলটির জেলা কমিটির সাধারণ সম্পাদক দীপেন তালুকদার দীপু।

সম্পাদক দীপু জানান- রাঙামাটির ২৯৯নং আসনে বিএনপি থেকে নয়জন মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তাদের মধ্যে কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দ যাচাই-বাচাই করে দু’জনকে প্রাথমিক ভাবে মনোনয়ন দিয়েছেন। সোমবার রাতে রাজধানী ঢাকার বিএনপি’র চেয়ারপার্সনের গুলশান কার্যালয় থেকে এক চিঠির মাধ্যমে এ তথ্য জানানো হয় বলে জানান বিএনপি’র এ নেতা।

এর আগে ২৯৯নং আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন নয়জন। এদের মধ্যে ছিলেন- সাবেক পার্বত্য উপ-মন্ত্রী মণি স্বপন দেওয়ান, কেন্দ্রীয় বিএনপি’র সহ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান, উপজাতি বিষয়ক সহ-সম্পাদক কর্ণেল মণীষ দেওয়ান, জেলা বিএনপি’র সভাপতি শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, রাঙামাটি পৌরসভার সাবেক মেয়র সাইফুল ইসলাম ভুট্টো, কাপ্তাই উপজেলার চেয়ারম্যান দিলদার হোসেন এবং বাঘাইছড়ি পৌরসভার সাবেক মেয়র আলমগীর কবির।