॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটিতে রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির নবনির্বাচিত কমিটি গঠন করা হয়েছে। সভাপতি রোঃ মোহাম্মদ ইসহাক ও রোঃ মোঃ কাউছার চৌধুরী রিপনকে সাধারণ সম্পাদক করে এ আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

সোমবার (২জুলাই) রোটার‌্যাক্ট কমিটির চেয়ারম্যান ০১ বছরের জন্য এ কমিটি অনুমোদন দেন। বোর্ড সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী রোটাবর্ষের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সভাপতিও সাধারণ সম্পাদক ছাড়াও আইপিপিসহ ২জনকে সহ-সভাপতি ও ২জনকে সহ-সাধারন সম্পাদক এবং সম্পাদকমন্ডলী, সদস্যসহ সর্বমোট ২৬জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা গঠন করা হয়।

অন্যান্য পদে যারা রয়েছেন: আইপিপি রোঃ মোঃ আমিনুল ইসলাম, সহ-সভাপতি রোঃ অলি আহাদ, সহ-সভাপতি রোঃ আবদুস সালাম।

সহঃ সাধারণ সম্পাদক রোঃ মরজিনা আক্তার মনি, সহ-সাধারন সম্পাদক রোঃ ওমর ফারুক সুজন।

কোষাধ্যক্ষ রোঃ মইন উদ্দিন, সহ-কোষাধ্যক্ষ রোঃ ইমতিয়াজ আহমেদ ফরহাদ, ক্লাব সেবা পরিচালক রোঃ আলী হোসেন, সমাজ সেবা পরিচালক রোঃ সাইফুল ইসলাম, পেশা সেবা পরিচালক রোঃ রাসেল বনিক, আন্তর্জাতিক সেবা পরিচালক রোঃ রবিউল হোসেন, এডিটর পিপি রোঃ আবু বকর সিদ্দিক, সহ-এডিটর রোঃ মতিউর রহমান রাজু, চিপ-সার্জেন্ট-এট-আর্মস রোঃ আহমেদ ইসতিয়াক আজাদ, সার্জেন্ট-এট-আর্মস রোঃ কামরুল আহম্মেদ।

কমিটির সদস্যরা হলেন: সদস্য রোঃ আনিস রহমান, সদস্য রোঃ নুরুল আজম, সদস্য রোঃ আবদুর রাহিম রনি, সদস্য রোঃ আবদুর রহমান রবিন, সদস্য রোঃ রানা দে, সদস্য রোঃ সজীব হোসেন রাসেল, সদস্য রোঃ সঞ্চিতা বড়ুয়া, সদস্য রোঃ বিকো চাকমা, সদস্য রোঃ পান্না আক্তার প্রমুখ।