মঈন উদ্দীন বাপ্পী । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটিতে সেনাবাহিনী স্থানীয়দের মাঝে ঈদ সামগ্রী এবং আর্থিক অনুদান প্রদান করেছে। বৃহস্পতিবার (২৮এপ্রিল) সকালে রাঙামাটি সদর জোন মাঠে প্রধান অতিথি থেকে এসব সহায়তা প্রদান করেন- রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি, পিএসসি।

সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়- আসন্ন মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর এর আনন্দ ধর্ম , বর্ণ জাতিগত বৈষস্য ভুলে সকলের সাথে ভাগাভাগি করে পালন করতে রাঙামাটি রিজিয়নের পক্ষ থেকে ২০০জন পাহাড়ি-বাঙালীর মাঝে ঈদ উপহার হিসেবে চাল, সেমাই, চিনি, গুড়াদুধ, তেল, মসলা, সেলাই মেশিন এবং ২৫জন অসহায় দুস্থ ব্যক্তিবর্গকে ১লাখ ৫৬হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি, পিএসসি বলেন- আমরা গর্বের সাথে বলতে পারি যে, বাংলাদেশ সেনাবাহিনী একটি বৈষম্যহীন প্রতিষ্ঠান এবং আমরা আশাকরি সেনবাহিনীকে অনুকরনীয় হিসেবে গ্রহণ করে ধর্ম, বর্ণ, জাতি, উপজাতি এবং লিঙ্গ ভেদাভেদ ভুলে গিয়ে সকলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে।