মঈন উদ্দীন বাপ্পী । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটিতে সেনাবাহিনীর উদ্যোগে এক মিনিটের ঈদ বাজার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২) সকালে রাঙামাটি মারী স্টেডিয়ামে এ বাজারের উদ্বোধন করেন, রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. ইফতেকুর রহমান পিএসসি।

উদ্বোধকালে কমান্ডার ইফতেকুর রহমান বলেন, সেনাবাহিনী সন্ত্রাস দমনের পাশাপাশি কোভিট- ১৯ মোকাবিলায় সমাজের অসহায়, হত-দরিদ্র, খেটে খাওয়া এবং প্রতিবন্ধিদের সহযোগিতায় কাজ করছে।

তিনি আরও বলেন, সাধারণ মানুষের পাশে থাকার জন্য সেনাবাহিনী প্রতিশ্রুতিবদ্ধ। জনপ্রতিনিধি এবং অন্যান্য বাহিনীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সেনাবাহিনী কাজ করছে। যতদিন এ সমস্যা থাকবে ততদিন সেনাবাহিনীর পক্ষ থেকে এ ধরণের কর্মকান্ড অব্যাহত রাখা হবে।

কমান্ডার জানান, দেশের এমন ক্রান্তিকালে সন্ত্রাসীরা বসে নেই। তারা মানুষকে সহযোগিতা না করে উল্টো বিছিন্ন ঘটনা ঘটাচ্ছে। এর মধ্যে কাপ্তাই উপজেলার চিৎমরম এবং বিলাইছড়ি উপজেলা ধূপশীল এলাকায় ঘটনা ঘটিয়ে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। কিন্তু সেনাবাহিনী কোভিট ১৯ মোকবিলার পাশাপাশি অপারেশন উত্তোরণ অব্যাহত রেখেছে। রোজা থাকুক, বর্ষা থাকুক কিংবা কোভিট থাকুক, সন্ত্রাসী দমনে সেনাবাহিনী এক চুল সরে আসবে না। সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করে শান্তির পথে ফিরে আসতে তিনি সন্ত্রাসীদের আহ্বান জানান।

এদিকে এক মিনিটের ঈদ বাজারের উপহার সামগ্রীর মধ্যে ছিলো কাপড়, সেমাই, চিনি, গুড়ো দুধ, সুজি, আটা, তেল, লবন, আলু, মিষ্টি কুমড়া, চাল, ডাল।

এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি জোনের জোন কমান্ডার লে.কর্ণেল রফিকুল ইসলাম, রাঙামাটি রিজিয়নের জিটু মেজর মহিউদ্দীন ফারুকীসহ সেনাবাহিনীর অন্যান্য কর্মকর্তারা।