॥ মঈন উদ্দীন বাপ্পী ॥

রাঙামাটি জোন, রাঙামাটি সিএমএইচ এবং লায়ন্স ক্লাব অব টিটাগং ফিনিক্স যৌথ উদ্যোগে রাঙামাটিতে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করেছে । শুক্রবার (৯নভেম্বর) জেলা শহরের রাঙাপানি এলাকার যোগেন্দ্র দেওয়ান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী এ সেবা প্রদান করা হয়।

এসময় লায়ন্স ক্লাব অব চিটাগং’র গভর্নর চেয়ারম্যান নাছির উদ্দীন চৌধুরী, লায়ন জাহাঙ্গীর মিয়া,আ্যাডভোকেট সাইমুল চৌধুরী, মাহবুবুল ইসলাম, আব্দুল্লাহ আল কাদের, মিনহাজুল করিম চৌধুরী এবং প্রজেক্ট চেয়ারম্যান মকবুল হোসেন এবং অপরদিকে সেনাবাহিনীর পক্ষে রাঙামাটির জোনের মেজর আরিফুল ইসলাম, মেজর মঈনুল হোসেন, ক্যাপ্টেন রাদ শাহমাত বিন ইসলাম উপস্থিত ছিলেন।

  • Facebook
  • Twitter
  • Print Friendly

ক্যাপ্টেন শাহমাত জানান- পাহাড়ের পিছিয়ে পড়া জনগোষ্ঠির স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে সেনাবাহিনী এবং লায়ন্স ক্লাব অব চিটাগং যৌথ উদ্যোগ নিয়ে রাঙামাটির বিভিন্ন স্থানের দূর্গম এলাকার দরিদ্র মানুষকে বিনামূল্যে স্বাস্থ সেবা প্রদান করছে। এরই ধারাবাহিতকায় জেলা শহরের রাঙাপানি এলাকার দরিদ্র মানুষকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হচ্ছে।

ক্যাপ্টেন আরও জানান- চিকিৎসা সেবার মধ্যে আমাদের প্রধান সেবা হচ্ছে চক্ষু চিকিৎসা। এর সাথে অন্যান্য সাধারণ চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে এবং সারাদিন যত রোগী আসবে ততজনকে এ সেবা প্রদান করা হবে বলে ক্যাপ্টেন যোগ করেন।