মঈন উদ্দীন বাপ্পী। হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটি অটোরিক্সা মালিক (ফোর ষ্ট্রোক /সিএনজি) সমিতির প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩নভেম্বর) বিকেলে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজ’র মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার মাধ্যমে সমিতির কার্যক্রম বেগবান করার লক্ষ্যে আগামী তিন বছরের জন্য একটি পূর্ণাঙ্গ ১৬সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সভাপতি পদে হাজী কাশেম মোল্লা, সিনিয়র সহ-সভাপতি পদে মো. আলী বাবার, সহ-সভাপতি পদে মুহাম্মদ ইলিয়াস, মো. বাবুল আলী, মো. কাশেম, সাধারণ সম্পাদক পদে মো. মহিউদ্দিন পিয়ারু, যুগ্ম সাধারণ সম্পাদক পদে গৌতম চাকমা, সাংগঠনিক সম্পাদক পদেমো. রহমত আলী, কোষাধ্যক্ষ পদে বাবুর মজুমদার, দপ্তর ও আইন বিষয়ক সম্পাদক পদে মো. ইমাম হোসেন ভূঁইয়া, সমাজ সেবা সম্পাদক পদে মো. জাহিদুর ইসলাম, প্রচার সম্পাদক পদে উত্তম বড়ুয়া রতন, সদস্য মো. হারুন, আব্দুল বারেক, এবং বিটু বড়ুয়ার নাম ঘোষণা করা হয। এ কমিটি আগামী তিন বছর সমিতির উন্নয়নে কাজ করবেন বলে সমিতির সূত্রে জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আপনাদের হাতে অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করবেন। আমার পক্ষ থেকে যতটুকু সহযোগিতা করার দরকার ততটুকু করা হবে। অতীতে অনেকবার মালিক সমিতি হয়েছিলো। এইবার চাই পুরো শক্তি প্রয়োগ করে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন। তাহলে সমিতির উন্নয়ন হবে।

এইসময় তিনি মালিক পক্ষকে মাসিক চাঁদা পরিশোধের আহ্বান জানিয়ে আরও বলেন, আপনারা চাঁদা দিলে আপনাদের সমিতির উন্নয়ন হবে। সমিতির ফান্ড শক্তিশালী হবে। দরিদ্র মানুষ এবং দেশের জন্য কাজ করার তাগিদ দেন তিনি।

অটোরিক্সা মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মো. আলী বাবরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন পেয়ারুর পরিচালনায় সমিতির অন্যান্য নেতৃবৃন্দ এবং অটোরিক্সা মালিকরা উপস্থিত ছিলেন।