স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটি জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দীন বাবুল (৬০) মারা গেছেন, ইনাœনিল্লাহী…রাজিয়্যুন। সোমবার (২০জুলাই) রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন আ’লীগের এই প্রবীণ নেতা। তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি শারীরীক ভাবে অসুস্থ হওয়ায় তাকে উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর তার করোনা পরিক্ষা করার পর রিপোর্ট নেগেটিভ আসে। শ্বাসকষ্টজনিত কারণে তিনি মারা গেছেন বলে সূত্রটি নিশ্চিত করেছে।

সূত্রটি জানান, মঙ্গলবার (২১জুলাই) সকালে তার মরদেহটি রাঙামাটি জেলা আ’লীগের দলীয় কার্যালয়ে আনা হবে এবং শ্রদ্ধা শেষে সকাল ১০টায় রাঙামাটি বায়তুশ শরফ জব্বারিয়া মাঠে জানাযা শেষে তার গ্রামের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় নিয়ে যাওয়া হবে।

এদিকে আ’লীগের এই নেতার মুত্যুতে গভীর ভাবে শোক জানিয়েছেন, রাঙামাটি জেলা আ’লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুসহ আ’লীগ এবং সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতৃবৃন্দ।