॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে পুণঃরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে দৈনিক পূর্বকোণ এর জেলা প্রতিনিধি সাখাওয়াত হোসেন রুবেল ও দৈনিক রাঙামাটি’র সম্পাদক আনোয়ার আল হক। কমিটির সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ইউএনবি রাঙামাটি প্রতিনিধি অলি আহমেদ। শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেলে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
এর আগে সকাল ১০টা থেকে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপক হাজি মোঃ জানে আলম, রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবির ও উন্নয়ন বোর্ডের সহকারি প্রকৌশলী মোহাম্মদ খোরশেদ আলম। দুপুর ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহণকালে সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে অন্যান্য পদগুলোতে যারা নির্বাচিত হয়েছেন এরা হলেন- যুগ্ম সম্পাদক পদে সুপ্রিয় চাকমা (প্রথম আলো), কোষাধ্যক্ষ পদে পুলক চক্রবর্তী (এটিএন বাংলা), দপ্তর সম্পাদক একে এম জহুরুল হক (বাসস), সাহিত্য ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ডাঃ আব্দুল হামিদ  (ডেইলী লাইফ) এবং নির্বাহী সদস্য পদে যথাক্রমে এ কে এম মকছুদ আহমেদ (সম্পাদক, দৈনিক গিরিদর্পণ) সৈয়দ মাহাবুব আহামদ (ইনকিলাব) হরি কিশোর চাকমা (দৈনিক প্রথম আলো)।
নির্বাচনে সভাপতি পদে এস এম শামসুল আলম ও  সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ ইলিয়াস প্রতিদ্বন্দ্বিতা করেন। বাকি পদগুলোতে আর কোনো প্রার্থী না থাকায় সকলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।
এদিকে প্রেসক্লাবের নির্বাচনে আগের পরিষদের নেতৃবৃন্দ গণতান্ত্রিক পন্থায় পুনঃরায় নির্বাচিত হওয়ায় সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাঙামাটি পৌর সভার মেয়র আকবর হোসেন চৌধুরী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান, জেলা কমিটির সভাপতি হাজি শাহআলমসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ নবনির্বাচিত সাংবাদিক নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।