স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, ‘দায়িত্বশীল সংবাদ পরিবেশনের মাধ্যমে রাঙামাটি প্রেস ক্লাবের গণমাধ্যম কর্মীরা পার্বত্যাঞ্চলে সুবাতাস ছড়াবে’। শনিবার (০৬ ফেব্রুয়ারী) সকালে এমপির বাস ভবনে নবনিযুক্ত সদস্যদের নিয়ে রাঙামাটি প্রেস ক্লাব নেতৃবৃন্দ এমপি দীপংকর তালুকদারের সাথে সৌজন্যে সাক্ষাতকালে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বর্তমান সরকারের সময়ে সাংবাদিকরা স্বাধীন ভাবে সংবাদ পরিবেশন করছে উল্লেখ করে দীপংকর তালুকদার বলেন, পার্বত্যাঞ্চলে শান্তি, স্থিতিশীলতা আনয়নে ও সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড সম্পর্কে জনগণের মাঝে তুলে ধরতে সংবাদকর্মীরা গুরুত্বপূর্ণ পালন করছে। এর ধারাবাহিকতা অব্যাহত রেখে সরকারের সাফল্য ও অগ্রগতিকে এগিয়ে নিতে রাঙামাটি প্রেস ক্লাবের গণমাধ্যম কর্মীদের ইতিবাচক ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।

এসময় রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারন সম্পাদক আনোয়ার আল হক, প্রবীন সাংবাদিক ও প্রেস ক্লাবের সদস্য একেএম মকছুদ আহমেদ, প্রবীণ সাংবাদিক ও প্রেস ক্লাবের সদস্য সৈয়দ মাহবুব আহমেদ, সহ-সভাপতি অলি আহমেদ, যুগ্ম সম্পাদিক সুপ্রিয় চাকমা, কোষাধ্যক্ষ পুলক চক্রবর্তীসহ ক্লাবের নব নিযুক্ত সদস্যরা উপস্থিত ছিলেন।