স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটি সদর হাসপাতালে বিদ্যুতায়িত হয়ে মো. আজিজ (৩২) এবং আনোয়ার আলী (৩৬) নামের দু’শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৪জুলাই) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

রাঙামাটি সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, সদর হাসপাতালে সকালে একদল দল শ্রমিক পিসিআর ল্যাব স্থাপনের জন্য বৈদ্যুতিক সংযোগ দেওয়ার সময় তারে জড়িয়ে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন। ঘটনাস্থল থেকে তাদের মরদেহগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত শ্রমিক দু’জন রাঙামাটি শহরের রিজার্ভবাজার এলাকার বাসিন্দা বলে সূত্র নিশ্চিত করেছে।

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা: শওকত আকবর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি বৈদ্যুতিক সংযোগ কাজে জড়িত দু’জন শ্রমিক ফ্লোরে পড়ে আছেন। দ্রুত সময়ের মধ্যে বিদ্যুৎ বন্ধ করে তাদের সেখান থেকে উদ্ধার করে হাসপাতালের ইর্মাজেন্সী রুমে নিয়ে দেখি তারা মারা গেছেন।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহগুলো ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আর এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।