উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাজস্থলী: রাঙামাটির রাজস্থলী উপজেলা বে-সরকারি এজিও সংস্থা কারিতাস এগ্রো-ইকোলজি প্রোগ্রাম ও আশিকার যৌথ উদ্যোগে বুধবার ৪ নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেকের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, প্রোগ্রামার রুপনা দাশ, এগ্রো ইকোলজি বান্দরবান, কৃষি কর্মকর্তা হাসিবুল হাসান, হেডম্যান উথিনসিন মারমা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান উথান মারমা, বাজার কমিটির সাংগঠনিক সম্পাদক ধনরাম কর্মকার, উদয় মেম্বার, ব্র্যাক ম্যানেজার মোঃ মাসুকুর রহমান, চিংনুমং মারমা, ক্ষেত্র সহকারি মৎস্য অফিস অনরা চাকমা, ঝুম ফাউন্ডেশনের ফ্যাসিলেটর।

সভায় প্রকল্প বিষয়ে সাধন কৃষ্ণ চাকমা বিভিন্ন উন্নয়ন মূলক এগ্রো-ইকোলজি প্রকল্পের বাস্তবায়িত কার্যক্রম উপস্থাপন করেন।

প্রধান অতিথি বলেন, সকল উপকারভোগিদের উৎপাদিত ফসল বাজারজাত করে কর্মসংস্থান বৃদ্ধি করা প্রয়োজন বলে মনে করি। সভার শেষে সভাপতি উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, উপস্থিত সকলকে যার যার অবস্থান থেকে এগ্রা-ইকোলজি প্রকল্পের বাস্তবায়িত কার্যক্রম তদারকি করার জন্য আহবানন জানান। এছাড়াও প্রকল্পের মেয়াদকাল সম্পর্কে অবগত হয়ে বর্তমান চলমান কার্যক্রমের সার্বিক উন্নয়ন ও এগ্রো-ইকোলজি ফোরাম সভার সফলতা কামনা করেন এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি করেন।