মো. আজগর আলী খান। উপজেলা প্রতিনিধি। হিলরিপোর্ট

রাজস্থলী: সেনাবাহিনী ও উপজেলা প্রশাসন মরনঘাতী করোনা ভাইরাসের বিরুদ্ধে সচেতনতামূলক অভিযান অব্যাহত রয়েছে। সোমবার(৬ এপ্রিল) সকাল ১০ ঘটিকার সময় রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেকের নেতৃত্বে উপজেলার ইসলাম পুর এলাকাসহ আশে পাশের বিভিন্ন জায়গায় সচেতনতামূলক অভিযান এবং বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত রাখা হয়েছে।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনী, রাজস্থলী ক্যাম্পের সদস্য,পুলিশ এবং বিভিন্ন জনপ্রতিনিধিরা উপস্থিত থেকে কার্যক্রমের সহযোগিতা করেন।

নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, রাজস্থলী প্রশাসনের করোনা বিরোধী অভিযান অব্যাহত রেখে এলাকাবাসীদের সচেতন করা হচ্ছে যেন অপ্রয়োজনে কেউ বাইরে ঘোরাফেরা না করে। এছাড়াও তিনি বাজারে নিত্য প্রয়োজনী দ্রব্য মূল্যের নিয়ন্ত্রণে মনিটরিং কার্যক্রম চলমান থাকবে।

তিনি আরও বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী আমরা যৌথবাহিনীর সাথে কাজ করার চেষ্টা করছি মানুষের সচেতনতা বৃদ্ধি করার এবং তারা যাতে ঘরে থাকেন সেটি নিশ্চিত করার।

দেশের প্রয়োজনে জনগনের প্রয়োজনে যখন যে সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন হবে সেটিও নেবে সেনাবাহিনী ও উপজেলা প্রশাসন। উপজেলা প্রশাসনের উদ্যাগে প্রত্যেক দিন মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন এলাকায় জীবানুনাশক স্প্রে ছিটানো ও সমাজিক দুরত্ব বজায় রাখার জন্য সবাই কে আহবান জানান।

অপরদিকে সেনাবাহিনী সার্বক্ষনিক উপজেলার বিভিন্ন বাজারে লোক সমাগম হলে তাদের কে সামাজিক দুরত্ব অযতা ঘুরা ফেরা না করার জন্য সু পরামর্শ প্রদানসহ তাদের টহল অব্যাহত রেখেছেন।