॥ রাজস্থলী প্রতিনিধি ॥

রাঙামাটির রাজস্থলী উপজেলায় গুলাগুলির ঘটনা ঘটেছে। রোববার (৩মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার দূর্গম ঘিলাছড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘিলাছড়ি ইউনিয়নের ফারুয়া স্টেশনস্থ রাজস্থলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অবস্থানরত পিসিজেএসএস সন্তু গ্রুপের নেতা শান্ত লাল তঞ্চঙ্গ্যাকে লক্ষ্য করে গুলি করে একদল দুর্বৃত্ত। তবে গুলি লক্ষ্যভেদ করতে পারিনি। ঘটনাস্থল থেকে শান্তলাল পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনার জন্য স্থানীয় পিসিজেএসএস ইউপিডিএফ সংস্কার বর্মা গ্রুফকে দায়ী করেছে। তবে বর্মা গ্রুফ এ ঘটনার কথা অস্বীকার করেছে।

এদিকে গুলির ঘটনায় ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অভিযোগ উঠে গুলির ঘটনার সময় রাজস্থলী সরকারি মডেল স্কুলের শিক্ষার্থীরা দিকবেদিক পালিয়ে গেলেও শিক্ষকরা তাদের নিরাপত্তায় কোন দায়িত্ব গ্রহণ করেনি।

এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আমি স্থানীয়দের মাধ্যমে ঘটনাটি শুনেছি। সবকিছু খোঁজ খবর নেওয়া হচ্ছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল এলাকায় যৌথবাহিনীর সদস্যরা নিরাপত্তা জোরদার করেছে। এ ঘটনায় কেউ কোন অভিযোগ দায়ের করিনি।