॥ আকবর আলী ॥

উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ এই স্লোগানের সারাদেশের ন্যায় রাঙামাটি জেলাধীন রাজস্থলী উপজেলায় শনিবার (৭অক্টোবর) তিনদিন ব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শেষ হয়েছে।

এই উপলক্ষ্যে প্রথম দিন উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় সকালে রাজস্থলী উপজেলা পরিষদ হতে আপামর জনসাধারনের অংশ গ্রহনে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। প্রত্যেকদিন মনোজ্ঞ স্বাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনগুলি অতিবাহিত হয়।

সর্বশেষ শনিবার মেলার শেষ দিনে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে এক আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। উক্ত র‌্যাফেল ড্র তে সভাপত্বি করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুশফিকুর রহমান।

প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চোরম্যান উথিনসিন মারমা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা কৃষি অফিসার হাসিবুর হাসান, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা জৌাতিবিকাশ ত্রিপুরা, মৎস্য কর্মকর্তা সঞ্জয় দেবনাথ ও ওসিএলএসডি নাঈম ভুইয়া, চেয়ারম্যান সুশান্ত প্রসাদ তঞ্চঙ্গ্যা, উত্থান মারমা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হোসেন ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ।

মেলায় সর্বশেষ আকর্ষণীয় ৩১টি স্টলের মধ্যে সর্বপ্রথম স্থান লাভ করেন, উপজেলা কৃষি বিভাগ। মেলায় আগত দর্শকরা জানান, ইতিপূর্ব থেকে এই মেলা অত্যন্ত দেখার দৃশ্য। যা কোন দিন ভুলা যাবে না। এই মেলা ব্যবস্থাপনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুশফিকুর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।