উপজেলা প্রতিনিধি। হিলরিপোর্ট

রাজস্থলী: রাঙামাটির রাজস্থলী উপজেলার বিভিন্ন বিট কেন্দ্রের উদ্যোগে নারী ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এক বিশাল সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১১টায় রাজস্থলী বাজারের ত্রিমোহনী চত্বর থেকে অফিসার ইনচার্জ (পরিদর্শক) মফজল আহম্মদ খান এর নেতৃত্বে এক বিশাল মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাজার চত্বরে সমাবেশের আয়োজন করা হয়।

ওসি তদন্ত সৈয়দ ওমর এর পরিচালনায় সমাবেশে সভাপতিত্ব করেন, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহম্মদ খান।

সভায় বক্তব্য ইনচার্জ ( পরিদর্শক) মফজল আহম্মদ খান, বলেন রাঙামাটি জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা অনুযায়ী সারা দেশের ন্যায় রাজস্থলী ইসলামপুর, তাইতং পাড়ায় জনসাধারণকে সাথে নিয়ে জন সচেতনার জন্য এই সমাবেশের আয়োজন করা হয়েছে। যাতে করে সকল জনতা নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে পারি।

তিনি আরো বলেন নারীরা মায়ের জাত, নারীদের প্রতি ভাল আচরণ করুন। অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন। নারী নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হউন। ঘটনা ঘটার সাথে সাথে অথবা ঘটার সম্ভাবনা থাকলে পুলিশকে অবহিত করুন। পুলিশ আপনাদের পাশে আছে। তিনি ধর্ষনের শাস্তি মৃত্যু দন্ডের কথা সবায় কে স্বরন করে মাথায় রাখার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান স্বরসতি ত্রিপুরা ১ নং ঘিলাছড়িইউপি সদস্য উদয় তঞ্চঙ্গ্যা, সাংবাদিক আজগর অালী খান, মৌলনা নুরুল হক, আওওয়ামীলীগের সভানেত্রী মিতা তঞ্চঙ্গ্যাসহ ব্যবসায়ী, ছাত্র ছাত্রী-জনতা রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এছাড়াও এ এস আই সালাউদ্দিন, এ এস আই শাহাদাদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।