॥ রাজস্থলী প্রতিনিধি ॥

উন্নয়নের ধারা অব্যাহত রেখে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙামাটির রাজস্থলী উপজেলায় নৌকার প্রচারণা চালাচ্ছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। মঙ্গলবার (১৮ডিসেম্বর) দুপুরে উপজেলার ইসলামপুর এলাকায় এ প্রচারণা চালানো হয়।

ইসলামপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি নুর মোহাম্মদ সানা’র সভাপতিত্বে ও সাংবাদিক হারাধন কর্মকারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- জেলা আ’লীগের সহ-সভাপতি অংসুসাইন চৌধুরী, দপ্তর সম্পাদক রফিক তালুকদার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, স্বাগত বক্তব্য রাখেন- রাজস্থলী উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক মো: শামসুল আলম, রাঙ্গামাটি জেলা আ’লীগের দপ্তর সম্পাদক, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা, রাজস্থলী উপজেলা আ’লীগের সভাপতি উবাচ মারমা, বাঙ্গালহালিয়া ইউনিয়ন চেয়ারম্যান ঞোমং মারমা। রাজস্থলী উপজেলা ছাত্রলীগের সভাপতি অংসুইচিং মারমা (বিজয়) সহ স্থানীয় নেতৃবৃন্দ।

দীপংকর জানান- পাহাড় থেকে যে কোন উপায়ে অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে। এ অস্ত্র দিয়ে সন্ত্রাসীরা পাহাড়ের মানুষকে জব্দ করে চাঁদাবাজি, হত্যা, গুমসহ নানারকম অপকর্ম করে যাচ্ছে।

দীপংকর আরও জানান- আ’লীগকে ভোট দিন, শান্তির ছায়াতলে আশ্রয় নিন। আ’লীগ সরকারই পাহাড় থেকে অবৈধ অস্ত্র দূর করে পাহাড়ের মানুষকে শান্তির ঠিকানা দিবে।