উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটির রাজস্থলী উপজেলায় বন্যশুকুরের আক্রমনে ঈশ্বরচন্দ্র ত্রিপুরা (০৯) নামের এক শিশু আহত হয়েছে। বৃহস্পতিবার (০৩সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের নাড়াইছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

আহত ঈশ্বরচন্দ্র রাজস্থলী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র এবং ওই এলাকার অরুণ চন্দ্র ত্রিপুরার ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, ঈশ্বর চন্দ্র প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার বিকেলে তার মায়ের সাথে ঝুম ক্ষেতে পাকা ধান পাহাড়া দিতে যায়। এমন সময় সময় হঠাৎ পিছন থেকে বন্য শুকুর তােক আক্রমণ করে মুখ মন্ডল ও হাতের কব্জিতে কামড়িয়ে আঘাত করে। এসময় তার মায়ের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহত শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়।

রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: আজমিরা সুলতানা বলেন,আহত শিশুটির অবস্থা অবনতি হওয়ায় তাকে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে রেফার করা হয়েছে।

রাজস্থলী উপজেলায় বর্তমানে ঝুম ক্ষেতে পাকা ধান খাওয়ার জন্য প্রতিদিন বন্য শুকুর ও বন্য প্রানীর দেখা মিলছে বলে বলে স্থানীয় কাপ্তাই মৌজার হেডম্যান বীরন্দ্র ত্রিপুরা জানান। যে কারণে এই ধরণের ঘটনা আরো বাড়তে বলে যোগ করেন তিনি।