॥ মো.আজগর আলী খান, রাজস্থলী ॥

নভেল করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বিদেশ থেকে আগত রোগীদের হোম কোয়ারেন্টাইনে রাখা স্বাস্থ্য বিধি মেনে চলা, সামাজিক দুরত্ব বজায় রেখে নিশ্চিতকরন এবং করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তাসহ সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষনের জন্য মাঠ পর্যায়ে উপজেলা প্রশাসনকে সহায়তা করার জন্য মাঠে নেমেছে কাপ্তাই জোনের ২৩ ইস্ট বেঙ্গলের সেনাদল। বুধবার (২৫ মার্চ) হতে সেনাবাহিনীর এ ইউনিটটি মাঠে নামে।

রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, প্রশাসনকে সহায়তা করার জন্য বাংলাদেশ সেনাবাহিনী কাপ্তাই জোনের ২৩ বেঙ্গলের রাজস্থলী সাব জোনের সদস্যরা উপজেলার বিভিন্ন স্থানে টহল দিচ্ছেন এবং মাইকিং করছেন।

নির্বাহী অফিসার আরও বলেন, সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে এবং অপ্েরয়াজনে ঘর থেকে বের হবেন না। প্রয়োজনীয় ফার্মেসী, মুদির দোকান, সবজি বাজার. জ্বালানী তেল খোলা রাখা যাবে। গণমাধ্যমকর্মীর গাড়ী, রোগীবহন ফায়ার সার্ভিস যানবাহন চলা চল করবে।

এদিকে বুধবার সকাল থেকে রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ ছাদেক, রাজস্থলী ক্যাম্পের ক্যাপটেন সৌমিক ইসলাম, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান, ওসি তদন্ত সৈয়দ ওমর ফারুক, স্থানীয় সাংবাদিকরা যে যার স্থান থেকে কাজ করে যাচ্ছে।