উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটির রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যাগে (২১) জুলাই মঙ্গল বার সকালে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ে অনুষ্টিত হয়। উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

অনুষ্টিত সমন্বয় সভায় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা,মহিলা ভাইস চেয়ারম্যান উসসিন মারমা, বিভিন্ন বিভাগের কর্মকর্তা এন জি ও প্রতিনিধি সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন,সভায় বিভিন্ন বিভাগের কর্মকর্তাগন নিজ নিজ সমস্যা গুলো উপস্থাপন করেন।

বিশেষ করে ডাঃ রুইহলাঅং মারমা জানান,রাজস্থলী হাসপাতালের প্রায় এক একর নব্বই শতাংশ জায়গা কিছু লোকে বেদখল করে অাছে। তাদের উৎচ্চেদ করার নোটিশ প্রদানের জন্য অালোচনা হয়। যদি বা নোটিশ পাওয়ার পর দখলকারিরা জমি থেকে উঠে না যায় তাহলে জেলা প্রশাসক রাঙ্গামাটির বরাবরে উৎচ্চেদ মামলা করার সিদ্ধান্ত গৃহিত হয়। আলোলোচনায় নির্বাহী অফিসার বলেন,বর্তমান মহামারি করোনা প্রভাব হওয়ায় সকলে সামাজিক দুরত্ব এবং মাস্ক পরে চলাফেরা করার জন্য সভায় সকল কে অবহিত করেন। রাজস্থলী উপজেলার অাইন শৃঙ্খলা স্বাভাবিক বলে ওসি মফজল আহমদ খান জানান।