॥ রাজস্থলী প্রতিনিধি ॥

রাঙামাটির রাজস্থলী উপজেলার একমাত্র হাসপাতালের নিজস্ব সরকারি জায়গা দীর্ঘদিন ধরে কিছু স্বার্থনেশীমহল অবৈধ ভাবে দখল করে আসছে।

সূত্র জানায় ,উপজেলার পশ্চিম সাইট সেনাবাহিনীর ক্যাম্প সংলগ্ন রাজস্থলী হাসপাতালের নামীয় প্রায় এক একর ৯০ শতাংশ জায়গা স্থি আছে। সে জায়গার উপর কিছু দখলকারী লোক অবৈধ ভাবে ঘর নির্মান করে প্রভাব কাটিয়ে আসছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার হতে উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, নির্বাহী অফিসার শেখ ছাদেক থানা অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুহলাঅং মারমাসহ সকলে ঘটনা স্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রুহলাঅং মারমা বলেন, হাসপাতালের নামে প্রায় এক একর ৯০ শতাংশ জায়গা বন্দোবস্তি আছে। সে জায়গাই কিছু অবৈধ ব্যক্তি সেমি পাকা ঘর নির্মান করে বসবাস করে আসছে। তাদেরকে উঠে যাওয়ার জন্য অনেকবার তাগিদ দেওয়ার পর তারা কোন কর্ণপাত করছে না,,আমি প্রশাসনের নিকট জানানোর পর প্রশাসন সরে জমিনে এসে বিস্তারিত খোঁজ নিয়েছেন।

দখলের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক জানান,অভিযোগের প্রেক্ষিতে আইনের মাধ্যমে তাদেরকে উৎছেদ করা হবে।যদি তারা সরে না যায় তাহলে আদালতের মাধ্যমে ১৪৪ ধারা নিষেধাজ্ঞা জারি করা হবে।